কক্সবাজার, রোববার, ২৮ এপ্রিল ২০২৪

লামায় প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১

বান্দরবানের লামায় আলোচিত প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি জয়নাল আবেদীনকে (৩৩) গ্রেফতার করেছে র‍্যাব। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

রোববার (২ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে রুপসীপাড়া ইউনিয়নের মাস্টারপাড়া নামক স্থানের পাহাড়ি জঙ্গল থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব ১৫ এর সদস্যরা।

গত ২২ ডিসেম্বর রুপসীপাড়া ইউনিয়নের বৈদ্যভিটা এলাকায় দুই শিশু সন্তানকে ঘরে আটকে রেখে প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে বেঁধে ধর্ষণ করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী জয়নালসহ দুইজনকে আসামি করে লামা থানায় একটি ধর্ষণ মামলা করে।

র‍্যাব ১৫ এর জ্যেষ্ঠ সরকারি পরিচালক এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানিয়েছেন, ঘটনার পর র‍্যাব সদস্যরা বিষয়টি নিয়ে অভিযানে নামে। পরে কৌশলে রুপসীপাড়া ইউনিয়নের পাহাড়ি এলাকায় আত্মগোপনে থাকা অভিযুক্ত প্রধান আসামি জয়নাল আবেদীনকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, ভুক্তভোগী ওই নারী তার দুই শিশু সন্তানকে নিয়ে রুপসীপাড়া ইউনিয়নের বৈদ‍্যভিটা এলাকার একটি বাড়িতে একা বসবাস করতেন। এই সুযোগে গত ২২ ডিসেম্বর গভীর রাতে দুর্বৃত্তরা তাকে বেঁধে ধর্ষণ করে ও মালামাল লুট করে।

পাঠকের মতামত: